মে দিবসের ‘স্বর্ণ সপ্তাহ’ এবং চীনের ভোক্তাবাজার
চতুর্থত, ফ্যাশনবহুল ও সাধারণ জীবনের পাশাপাশি বিকাশ
‘বিগত কয়েক বছরে, চীনে দ্রুত ফ্যাশন ব্র্যান্ডগুলোর উত্থান ঘটেছে এবং এসব ব্রান্ডের চাহিদাও বেড়েছে। আবার, পাশাপাশি, ধীরগতির সাধারণ জীবনের ধারণাও ধীরে ধীরে জনপ্রিয় হয়ে উঠেছে। এখন আরও বেশিসংখ্যক মানুষ আরও পরিমার্জিত ও উচ্চমানের জীবনধারার অভিজ্ঞতা নিতে ইচ্ছুক। মে দিবসের স্বর্ণ সপ্তাহের ছুটিতে ভোক্তাবাজারে এই দুই ধরনের ধারণারই প্রতিফলন ঘটতে দেখা গেছে।’
বস্তুত, পয়লা মে দিবসের স্বর্ণ সপ্তাহের ছুটিতে বিভিন্ন শিল্পপ্রতিষ্ঠানের জন্য নতুন বাজারের সুযোগ ও চ্যালেঞ্জ যেমন সৃষ্টি হয়েছে, তেমনি ভোক্তাদের জন্য আরও বহুমুখী সেবা পাওয়ার সুযোগও সৃষ্টি করেছে।